প্রস্তুতকারী প্রতিষ্ঠান নির্ধারিত ওয়ারেন্টি শর্তাবলী নিম্নরূপঃ

  1. ওয়ারেন্টির আওতাভুক্ত কোন প্রোডাক্ট বিক্রির পর যদি তাতে ত্রুটি ধরা পড়ে, তবে মেরামতের মাধ্যমে সেই ত্রুটি দূর করা হয় এবং পন্যের প্রকারভেদে তা সাথে সাথে পরিবর্তন করে দেওয়া হয়ে থাকে।
  2. নির্দিষ্ট মডেলের প্রোডাক্ট বদলে দেয়ার মতন না থেকে থাকলে মোবাইল পয়েন্ট নিজস্ব স্টকে বর্তমান অন্য কোন ব্র্যান্ডের সমমানের পণ্য দিয়ে বদল করে দিতে পারে।
  3. ক্রেতাসাধারনের অবগতির জানানো যাচ্ছে যে বেশীরভাগ ওয়ারেন্টি প্রোডাক্ট রিপেয়ার হয় না, যে পার্টস টি নস্ট হয় সেটা পরিবর্তন করা হয় বরং অধিকাংশ ক্ষেত্রে বিদেশ থেকে আমদানি করা হয়।
  4. লাইফ টাইম ওয়ারেন্টি মূলত পন্যটি বাজারে যতদিন বর্তমান থাকবে ততদিন আপনি ওয়ারেন্টি সুবিধা পাবেন।
  5. ওয়ারেন্টির আওতা বহির্ভূত যেকোন সার্ভিসের জন্য Mobile Point BD মূল্য ধার্য করতে পারবে যা ক্রেতার সম্মতি সাপেক্ষে কার্যকর হবে।
  6. সার্ভিস ওয়ারেন্টির ক্ষেত্রে যদি কোন যন্ত্রাংশ পরিবর্তন বা সংযোজনের প্রয়োজন হয় তাহলে ক্রেতা সাধারন তা নিজ দায়িত্বে সংগ্রহ করবেন অথবা ক্রেতাগনের সম্মতিতে অগ্রিম মূল্য পরিশোধ সাপেক্ষে Mobile Point BD এর মাধ্যমে সংগ্রহ করতে পারবেন।

যেসকল ক্ষেত্রে ওয়ারেন্টি কার্যকর হবে না বা শর্তসাপেক্ষে পেতে পারেন :

  1. অসর্তক ভাবে ব্যবহারজনিত কারনে যেমন, পানিতে ভিজে যাওয়া, ভেঙে যাওয়া, পুড়ে যাওয়া, আঘাতপ্রাপ্ত হওয়া, গভীরভাবে আঁচড় এর দাগ প্রভৃতি কারণে কোন ত্রুটি দেখা দিলে তা ওয়ারেন্টির আওতায় থাকবে না।
  2. কোন পণ্যের সিরিয়াল বা সিরিয়াল স্টিকার আংশিক বা সম্পূর্ণরূপে মুছে গেলে, উঠে গেলে বা যেকোন কারণে ক্ষতিগ্রস্ত হলে তখন পণ্যটি আর ওয়ারেন্টির আওতায় পড়বে না।
  3. রাউটার, টিভি কার্ড এর ক্ষেত্রে এবং একই ধরনের প্রোডাক্ট এর পাওয়ার এডাপ্টার ওয়ারেন্টির আওতায় পড়বে না।
  4. কোন নির্দিষ্ট প্রোডাক্ট এর ওয়ারেন্টি প্রদানের পর যদি ওয়ারেন্টি বা সার্ভিস বিভাগে ২ মাসের অধিক সময় অতিবাহিত হয় তবে উক্ত প্রোডাক্ট এর দায়ভার কোম্পানি বহন করব না।
  5. নির্দিষ্ট প্রোডাক্ট এর ওয়ারেন্টি রিসিভ পেপার হারিয়ে গেলে এর ক্রয়ের রশিদ ও যথাযোগ্য প্রমান প্রদান সাপেক্ষে প্রোডাক্ট টি গ্রহন করতে হবে।
  6. ওয়ারেন্টি সংক্রান্ত যে কোন পরামর্শ বা অভিযোগের জন্য ইমেইল করার ঠিকানা নিম্নরূপ
    [email protected]

The warranty terms set by the manufacturer are as follows:

  1. If a defect is found after the sale of a product covered by the warranty, the defect is removed by repair and it is immediately changed according to the type of product.
  2. If there is no need to change the product of a particular model, Mobile Point can replace its current stock with the equivalent product of any other brand.
  3. Consumers are informed that most of the warranty products are not repaired, the parts that are damaged are replaced but in most cases are imported from abroad.
  4. Lifetime Warranty Basically you will get warranty benefits as long as the product is available in the market.
  5. Mobile Point BD will be able to set the price for any service outside the scope of warranty which will be effective subject to the consent of the buyer.
  6. ক্ষেত্রে In case of service warranty, if any parts need to be changed or added, the buyer will usually collect it at his own risk or with the consent of the buyer, you can collect it through Mobile Point BD subject to advance payment.

In cases where the warranty will not be valid or you can get it conditionally:

  1. If any defect occurs due to careless use such as getting wet, broken, burnt, injured, deeply scratched, etc., it will not be covered by warranty.
  2. If the serial or serial sticker of a product is partially or completely removed, removed or damaged for any reason then the product will no longer be subject to warranty.
  3. Power adapters for routers, TV cards and similar products will not be covered by warranty.
  4. If more than 2 months have elapsed in the warranty or service department after the warranty of a particular product, then the company will not bear the responsibility of that product.
  5. If the warranty receipt paper of a particular product is lost, the product must be accepted subject to its purchase receipt and proper proof.
  6. The email address for any warranty related suggestions or complaints is as follows
    [email protected]