সম্মানিত গ্রাহক Mobile Point BD এর রিটার্ন ও রিফান্ড পলিসি নিম্নরূপ –

  1. সপ থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে অবশ্যই শপে বিক্রয়কর্মীর সামনে চেক করে কিনবেন। পরবর্তীতে সমস্যা হলে যদি পণ্যে ওয়ারেন্টি থাকে তবে তা ওয়ারেন্টির আওতাভুক্ত হবে।
  2. অনলাইন অর্ডারের ক্ষেত্রে পণ্য ডেলিভারি পাবার পর পণ্যে মেনুফেকচারিং ত্রুটি থাকলে যত দ্রুত সম্ভব আমাদের জানাবেন।
  3. ত্রুটিযুক্ত পণ্য আমাদের শপ থেকে পরিবর্তনযোগ্য। এক্ষেত্রে আমাদের এক্সপার্টগন পণ্যে ত্রুটি পর্যবেক্ষণ করে তা পরিবর্তন করার পদক্ষেপ গ্রহন করবেন।
  4. Mobile Point BD এর ওয়েবসাইটে থাকা বিবরণী দেখে ক্রয়ক্রিত পণ্য ডেলিভারি কর্মী থেকে রিসিভ করার পর তা আপনার নির্দিষ্ট ডিভাইসে সাপোর্ট করছে না অথবা তা এখন আর কিনতে ইচ্ছুক নন, এই জাতিয় কোন কারনে পণ্য ফেরত অথবা পরিবর্তনযোগ্য নয়।
  5. বিকাশ / অনলাইন / POS পেমেন্ট রিফান্ডের ক্ষেত্রে রিফান্ড চার্জ প্রযোজ্য ।
  6. কুরিয়ার এর ক্ষেত্রে ক্রেতা অবশ্যই পণ্য ভাঙ্গা থাকলে অথবা প্যাকেট ছেঁড়া থাকলে কুরিয়ার থেকে পণ্য রিসিভ করবে না। কুরিয়ারে ক্ষতিগ্রস্ত পণ্য ক্রেতা রিসিভ করলে তা নিজ দায়িত্বে করতে হবে এবং এই ব্যাপারে পরে কোন অভিযোগ গ্রহণযোগ্য হবে না।

Dear Honorary Customers, the RETURN and REFUND policy of Mobile Point BD are given below :-

  1. In case of purchasing products from the shop, you must check and buy in front of the salesman in the shop. If there is a warranty on the product in the future, it will be covered by the warranty.
  2. In case of online order, let us know as soon as possible if there is any manufacturing defect in the product after receiving the product delivery.
  3. Defective products are replaceable from our shop. In this case, our experts will monitor the defects in the product and take steps to change it.
  4. After viewing the details on Mobile Point BD website, after receiving the purchased product from the delivery staff, it is not supported on your specific device or you are no longer willing to buy it, the product is not refundable or changeable for any national reason.
  5. Refund charge is applicable for bKash / online / POS payment refunds.
  6. In case of courier the buyer must not receive the product from the courier if the product is broken or the packet is torn. If the buyer receives the damaged product in the courier, he has to do it at his own risk and no further complaint in this regard will be accepted.